Sunday, January 20, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

থাইল্যান্ড ভ্রমণের প্রতিযোগিতায় এয়ারটেল-রবি ইয়োন্ডার মিউজিক

নিউজ সর্বশেষ ২৪ রিপোর্ট ঢাকা: এয়ারটেল ও রবি ইয়ন্ডার মিউজিক তাদের নতুন ক্যাম্পেইন ইয়ন্ডার ফ্লাইওয়ে কনটেস্টের ঘোষণা দিয়েছে। ব্যাংককের বাই টেক এরিনাতে অনুষ্ঠিত ১৫ সেপ্টেম্বরে চেইন্সমোকারের কনসার্টে ৬ জন ভাগ্যবান বিজয়ী কনসার্টে যাওয়ার সুযোগ পাবেন। এই ক্যাম্পেইন ২৮ অগাস্ট পর্যšত চলবে।

চেইনস্মোকারের রয়েছেন ২ জন আমেরিকান ডিজে যারা ইলেক্ট্রনিক ডান্স মিউজিকে পারদর্শী। ইয়োন্ডার মিউজিক অ্যাপে তারা সবচেয়ে বেশি স্ট্রিম করা শিল্পীদের মধ্যে অন্যতম। একারনেই ব্যাংককে ফ্লাইওয়ে কনটেস্ট এর আয়োজন করা হয়েছে, যেন বাংলাদেশী ভক্তরা তাদের অসাধারণ কনসার্ট সরাসরি দেখতে পারেন। এই ক্যাম্পেইন জয়ের জন্য অংশগ্রহণকারীদের নিজেদের মোবাইলে এয়ারটেল বা রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপটি ডাউনলোড করে যত বেশি সম্ভব গান স্ট্রিম করতে হবে। সপ্তাহে ৫০০ গান শোনার প্রথম ব্যক্তিকে সেই সপ্তাহের বিজয়ী হিসেবে বেছে নেয়া হবে। প্রতি সপ্তাহে একজন রবি এবং একজন এয়ারটেল ব্যবহারকারী সর্বোচ্চ স্ট্রিম এর মাধ্যমে এই প্রতিযোগিতায় বিজয়ী হবেন।

এই ক্যাম্পেইন জয়ের জন্য, অংশগ্রহণকারীরা তাদের ফোনটিতে এয়ারটেল বা রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপ ডাউনলোড করতে হবে এবং প্রতি সপ্তাহে বিজয়ী হিসেবে যোগ্য হওয়ার জন্য অ্যাপ্লিকেশনে ৫০০ টি অনন্য গান শুনতে হবে। যদি একাধিক বিজয়ী থাকে, তবে ‘প্রথম আসুন প্রথম ভিত্তিতে’  একজনকে নির্বাচন করা হবে।

প্রতি সপ্তাহে, একজন রবি এবং একজন এয়ারটেল গ্রাহক যারা ৫০০ টি অনন্য গান স্ট্রিম করেছে তাদেরকে বিজয়ী হিসাবে ঘোষনা করা হবে। এভাবে, ৩ সপ্তাহের মধ্যে ৬ জন বিজয়ী, রবি ইয়ন্ডারের ৩ জন এবং এয়ারটেল ইয়ন্ডারের ৩ জনকে চেইনস্মোকারের কনসার্ট দেখতে বাংকক পাঠানো হবে।

বাংলাদেশী সংগীত প্রেমীদের জন্য এবার নিয়ে দ্বিতীয়বার ইয়ান্ডর মিউজিক এরকম একটি অসাধারণ সুযোগ তৈরি করেছে। ২০১৬ সালে ইয়ন্ডার মিউজিক ৬ জন ভাগ্যবান বিজয়ীকে মালেয়শিয়ায় অনুষ্ঠিত স্করপিয়নের কনসার্ট দেখার সুযোগ করে দেয়। এটা ছিল স্করপিয়নের ৫০ বছর পূর্তি কনসার্ট, যেখানে ভাগ্যবান বিজয়ীরা ব্যাকস্টেজে ব্যান্ড মেম্বারদের সাথে ব্যাক্তিগতভাবে পরিচিত হওয়ার সুযোগ পান।

ইয়ন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার নোভারা বিনতে নূর এই ক্যাম্পেইন সম্পর্কে বলেছেন, “নিজের পছন্দের ব্যান্ডকে সামনাসামনি কনসার্টে দেখার অনুভুতি বলে বোঝানো যাবে না। এটার সাথে পৃথিবীর আর কোন কিছুর তুলনা হয় না।”

বাংলাদেশে এবং আন্তর্জাতিকভাবে আমার ব্যাক্তিগত কিছু অভিজ্ঞতা আছে আমার পছন্দের ব্যান্ডগুলোকে নিয়ে। ইয়োন্ডার মিউজিক সংগীত প্রেমীদের এই স্বপ্ন পুরন করছে যা আমাকে অত্যšত আনন্দ প্রদান করে। আমরা প্রতিনিয়ত আমাদের স্ট্রিমারদের কথা শুনছি। ফ্লাইওয়ে কনটেস্টের জন্য চেইন্সমোকারদের বেছে নেয়া আমাদের সবচেয়ে জনপ্রিয় সংগীতের প্রতিফলন দেখায়।”

রবির কমিউনিকেশন এবং কর্পোরেট রেস্পন্সিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবির বলেছেন, “আমরা গ্রাহক কেন্দ্রিক কোম্পানি, তাই আমরা স্থানীয় ও আন্তর্জাতিক সংগীতের সবচেয়ে বড় মিউজিক লাইব্রেরি ইয়ন্ডার মিউজিকের সাথে কাজ করছি আমাদের গ্রাহকদের বিনামূল্যে সংগীত উপভোগ করার সুযোগ দেয়ার জন্য। এই কনটেস্টের মাধ্যমে আমাদের গ্রাহকেরা তাদের সবচেয়ে পছন্দের ব্যান্ড, চেইনস্মোকারকে ব্যাংককে সামনা সামনি দেখার সুযোগ পাবেন। সংগীত প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে এবং ইয়ন্ডার মিউজিক এই দেশের সংগীতের এগিয়ে যাওয়াকে সহযোগিতা করছে এরকম নতুন নতুন ক্যাম্পেইনের মাধ্যমে।”

সর্বশেষ সংবাদ