Wednesday, December 12, 2018

বিএনপি নির্বাচনে জয়ি হবার রঙিন খোয়াব দেখছে- ওবায়দুল কাদের

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: কোনো সন্ত্রাসী চাঁদাবাজ বা স্বাধীনতার বিরোধী আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। শনিবার দুপুরে সিলেটে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি নির্বাচনে জয়ি হবার রঙিন খোয়াব দেখছে, তাদের স্বপ্ন ফোলা ফানুশের মতো চুপসে যাবে।
বৃষ্টির মধ্যেই সিলেট রেজিস্ট্রারি মাঠে সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। এসময় নেতাকর্মীদের মধ্যে তাড়াহুড়ো ও বিশৃঙ্খলা দেখা দিলে ক্ষিপ্ত হন সেতুমন্ত্রী। তিনি শ্লোগান থামানোর নির্দেশ দিয়ে বলেন, চামচামি করে আওয়ামী লীগে সুবিধা পাওয়া যাবে না।

মন্ত্রী বলেন, রোহিঙ্গা ইস্যুতে আওয়ামী লীগের ভোট বেড়েছে, অন্যদিকে বিএনপির ভোট ব্যাংক ভেঙে পড়েছে।

সিলেটে সাম্প্রতিক সময় ছাত্রলীগের কোন্দলে দুটি খুনেরও বিচার হবে ঘোষণা দিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, খুনিদের আওয়ামী লীগের কোনো জায়গা নেই।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ এবং সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

কর্মী সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সর্বশেষ সংবাদ