Saturday, February 16, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

বিএনপি নির্বাচনে জয়ি হবার রঙিন খোয়াব দেখছে- ওবায়দুল কাদের

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: কোনো সন্ত্রাসী চাঁদাবাজ বা স্বাধীনতার বিরোধী আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। শনিবার দুপুরে সিলেটে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি নির্বাচনে জয়ি হবার রঙিন খোয়াব দেখছে, তাদের স্বপ্ন ফোলা ফানুশের মতো চুপসে যাবে।
বৃষ্টির মধ্যেই সিলেট রেজিস্ট্রারি মাঠে সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। এসময় নেতাকর্মীদের মধ্যে তাড়াহুড়ো ও বিশৃঙ্খলা দেখা দিলে ক্ষিপ্ত হন সেতুমন্ত্রী। তিনি শ্লোগান থামানোর নির্দেশ দিয়ে বলেন, চামচামি করে আওয়ামী লীগে সুবিধা পাওয়া যাবে না।

মন্ত্রী বলেন, রোহিঙ্গা ইস্যুতে আওয়ামী লীগের ভোট বেড়েছে, অন্যদিকে বিএনপির ভোট ব্যাংক ভেঙে পড়েছে।

সিলেটে সাম্প্রতিক সময় ছাত্রলীগের কোন্দলে দুটি খুনেরও বিচার হবে ঘোষণা দিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, খুনিদের আওয়ামী লীগের কোনো জায়গা নেই।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ এবং সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

কর্মী সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সর্বশেষ সংবাদ