Saturday, February 16, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

কাজির বাজার সেতুতে চটপটির গাড়ি,যুবলীগ নেতা মুসার মৃত্যু

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: কালবৈশাখী ঝড়ে আহত সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোসাদ্দেক হোসেন মুসা মারা গেছেন।

শনিবার (৩১ মার্চ) সকাল পৌনে ৭টায় রাজধানী ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম, রশীদ আহমদ।

গত বৃহস্পতিবার (২৯ মার্চ) রাত সাড়ে আটটার সময় সময় মুসা দক্ষিণ সুরমা থেকে কাজির বাজার সেতু দিয়ে সিলেট নগরীর রিকাবীবাজারে আসছিলেন। হঠাৎ শুরু হওয়া কালবৈশাখী ঝড়ের সময় একটি চটপটির গাড়ি মোটর সাইকেলের উপর এসে আছড়ে পড়ে। এসময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যান সেখানে থাকা শাবির দুই ছাত্র। ওসমানীতে তাকে প্রাথমিক চিকিৎসা দিলেও রক্ত বন্ধ হচ্ছিল না। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্টে নেয়ার জন্য বলেন।

ওসমানী হাসপাতালের আইসিইউতে সিট খালি না থাকায় তাকে ওয়েসিস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে সেখান থেকে শুক্রবার (৩০ মার্চ) বেলা দেড়টার দিকে একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা যান মুসা। শেষ খবর পাওয়া পর্যন্ত মোসাদ্দেক হোসেন মুসার মরদেহ নিয়ে স্বজনরা ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

সর্বশেষ সংবাদ