Saturday, February 16, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

চির নিদ্রায় শায়িত সাংবাদিক ইকবাল মনসুর

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: হাজারো মানুষের চোখের জলে চিরবিদায় নিলেন সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রী ও বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ইকবাল মনসুর।

ভাতালিয়া জামে মসজিদে বাদ আসর নামাজে শেষে তাকে দাফন করা হয় মসজিদ সংলগ্ন কবরস্থানে। এর আগে, প্রিয় ইকবাল মনসুরকে শেষ শ্রদ্ধা জানান সাংবাদিক, রাজনীতিবিদসহ সর্বস্তরের মানুষ। জানাজার আগে তার মরদেহ নেয়া হয় জিন্দাবাজারস্থ সিলেট জেলা প্রেসক্লাবের সামনে। সেখানে জানানো হয় শেষ শ্রদ্ধা।

বুধবার সকাল সাড়ে দশটার দিকে সিলেট নগরীর কানীশাইলস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন ইকবাল মনসুর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি দীর্ঘদিন থেকে জটিল রোগ লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক মেয়ে ও তিন বোনসহ অংসখ্য আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

ইকবাল মনসুর সিলেটের এক সুপরিচিত মুখ ছিলেন। তার মৃত্যু সিলেটের সাংবাদিক সমাজের অপূরণীয় ক্ষতি, যা সহজে পূরণ হবার নয়।

বুধবার মৃত্যুর খবর শুনে সকাল থেকেই তার বাসায় ছুটে যান সিলেটের সাংবাদিক সমাজ, আওয়ামীলীগ-বিএনপিসহ বিভিন্ন দলের নেতারা।

সর্বশেষ সংবাদ