Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট ঢাকা: সম্প্রতি তার বিয়ে নিয়ে জোড় জল্পনা শুরু হয়েছিল সাইবারবাসীদের মধ্যে। সকলের একটাই প্রশ্ন ছিল কার সঙ্গে সাত পাকে বাধা পড়লেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অবশেষে এই জাতীয় প্রশ্ন নিয়ে মুখ খুললেন দেশীগার্ল। তবে যেখান থেকে এই জল্পনার সূত্রপাত ঘটেছিল সেখানেই জল্পনার ইতি করলেন এই সুন্দরী।

হ্যাঁ, সোশ্যাল মিডিয়াতেই পিগি চপস বিয়ে রহস্যে সমাধান ঘটালেন সোমবার। ঘটনাটির সূত্রপাত ঘটেছিল তার হাতে একটি চেন দেখে। যা নিয়ে অনেকেই সন্দেহ করছিল যে ওটা মঙ্গলসূত্র। কিন্তু এদিন টুইটারে সেই চেনটির আরেকটি ছবি আপলোড করে অভিনেত্রী জানান, তার হাতের চেনটি আসলে সামান্য একটা ব্রেসলেট। সেই সঙ্গে তিনি বলেন, যদি তিনি বিয়ে করেন তাহলে সকলকে জানিয়ে করবেন। গোপন রাখবেন না।

টুইটের পরে অনেকেই বেজায় খুশি। কারণ তাদের প্রিয় অভিনেত্রী যে এখনও অবিবাহিত এবং সিঙ্গেল। আপাতত নায়িকা রয়েছেন অাসামেই। সেখানে ট্যুরিসমের শ্যুট নিয়ে ব্যস্ত তিনি। চলতি সপ্তাহে এই প্রজেক্টটি শেষ করে তিনি ফিরে যাবেন নিউইয়র্কে। সেখানে একাধিক হলিউড প্রজেক্ট নিয়ে এ বছরে বেশ ব্যস্ত থাকবেন সুন্দরী।

তবে খুব শিগগিরি সেই সব কাজ সেরে তিনি ফিরবেন বলিপাড়ায়। সালমানের বিপরীতে ‘ভারত’ সিনেমা দিয়ে আগামী বছর বলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

সর্বশেষ সংবাদ