Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

‘রোগা’ মাধুরী, বিয়ে করলেন না গায়ক

নিউজ সর্বশেষ ২৪ ডেস্ক: বলিউডের ‘ধকধক গার্ল’ বলা হয় তাকে। তার সৌন্দর্যে মাত আট থেকে আশির হৃদয়। কিন্তু, সেই মাধুরী দীক্ষিতের সঙ্গে বিয়ের প্রস্তাবে না করে দেন বলিউডের এক জনপ্রিয় গায়ক।

জি নিউজ জানায়, ক্যারিয়ারের প্রথম দিকে সুরেশ ওয়াদকার নামে এক জনপ্রিয় গায়কের সঙ্গে মেয়ের বিয়ের প্রস্তাব পাঠান মাধুরীর বাবা-মা। কিন্তু, মাধুরীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ।

বি টাউনের খবর, ক্যারিয়ারের শুরুতে মাধুরী দীক্ষিত নাকি বেশ রোগা ছিলেন। আর সেই কারণেই ‘দিল তো পাগল হ্যায়’ নায়িকাকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ।

যদিও, এরপর ‘সাজন’ থেকে ‘খলনায়ক’ কিংবা ‘বেটা’, একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন মাধুরী দীক্ষিত। ওই সময় সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান মাধুরী।

বেআইনি অস্ত্র মামলায় নাম জড়ানোয় এরপর সঞ্জয় দত্তের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় মাধুরীর। সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পরই চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে বিয়ের পর বিদেশে পাড়ি দেন নায়িকা। বর্তমানে দুই সন্তানসহ তারা সুখেই আছেন। ইতোমধ্যে সিনেমায় আবার ফিরেছেন নব্বইয়ের জনপ্রিয় নায়িকা।

সর্বশেষ সংবাদ