Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

শফি চৌধুরীর দুই ছেলে পূবালী ব্যাংকের পরিচালক নির্বাচিত

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: জাতীয় সংসদের সিলেট-৩ আসনের সাবেক এমপি শফি এ. চৌধুরীর দুই পুত্র আরিফ এ চৌধুরী ও আসিফ এ. চৌধুরী দেশের বৃহত্তম ব্যাংক পূবালী ব্যাংক লি. এর পরিচালক নির্বাচিত হয়েছেন।

গত ১০মে ঢাকায় অনুষ্ঠিত ব্যাংকের ৩৫তম বার্ষিক সাধারণ সভায় তাদেরকে পরিচালক নির্বাচিত করা হয়।

দক্ষিণ সুরমার দাউদপুর গ্রামের বাসিন্দা আরিফ এ চৌধুরী ও আসিফ এ চৌধুরী ঢাকার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ থেকে ও লেভেল পাস করেন। লন্ডনের আমেরিকান কলেজ অব লন্ডন থেকে তারা বিবিএ ডিগ্রী অর্জন করেন। পরে আমেরিকার জজ ওয়াসিংটন বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ও এমএস ডিগ্রী অর্জন করেন এই দুই সহোদর। আমেরিকায় কিছুদিন তারা আমেরিকান এক্সপ্রেস ব্যাংক ও চেইজ ম্যানহাটন ব্যাংক অব আমেরিকায় কনস্যালটেন্ট হিসেবে কাজ করেন। দেশে ফিরে তারা তাদের পিতা বিশিষ্ট শিল্পপতি সমাজসেবী ও রাজনীতিবীদ সাবেক এমপি শফি এ চৌধুরীর ব্যবসায় মনোনীবেশ করেন। বর্তমানে তারা ট্রান্সকম সিকিউরিটিজ কোম্পানীর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। এছাড়াও দুই ভাই ঔষধ শিল্প সহ বিভিন্ন ব্যবসার সাথে সংশ্লিষ্ট। পারিবারিক জীবনে আরিফ এ. চৌধুরী দুই পুত্র সন্তানের জনক এবং আসিফ এ চৌধুরীও দুই পুত্র সন্তানের জনক। পূবালী ব্যাংকের সর্বাধিক সংখ্যক শেয়ারধারী হওয়ায় ব্যাংকের সাধারণ সভায় এই দুই সহোদরকে ব্যাংকের পরিচালক হিসাবে নির্বাচিত করা হয়।

সর্বশেষ সংবাদ