Sunday, January 20, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

উদ্বোধনী ম্যাচে সৌদিকে ৫ গোল দিল রাশিয়া

নিউজ সর্বশেষ২৪স্পোর্টস: অনুমিতভাবেই রাশিয়ার কাছে পাত্তাই পেল না সৌদি আরব। উদ্বোধনী ম্যাচটি দেখতে রাশিয়ায় গিয়েছেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। স্টেডিয়ামে বসেই তিনি দেখলেন নিজেদের জালে রুশদের গোল উৎসব। ম্যাচের ১৩তম মিনিট থেকে শুরু; গোল উৎসব চলল শেষ মিনিট পর্যন্ত। পুতিনের দেশ উদ্বোধনী ম্যাচে জয় পেল ৫-০ গোলে।

বৃহস্পতিবার মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে রাশিয়ার হয়ে প্রথম গোলটি করেন ইউরি গাজানিস্কি। তিনি একজন মিডফিল্ডার। ম্যাচের ১৩তম মিনিটে কর্নার শট পেয়ে গোলপোস্টের বাঁদিক থেকে দারুণ এক হেডে বল জালে জড়ান তিনি।

এরপর বিরতির ঠিক আগমুহূর্তে ম্যাচের ৪৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডেনিস চেরিশেভ। গোলোভিনের পাস থেকে ১৮ মিটার লাইন থেকে বল দখল করেন ফরোয়ার্ড জবনিন। তারপর তিনি তিন সৌদি ফরোয়ার্ডকে কাটিয়ে বল পাঠিয়ে দেন চেরিশেভের কাছে। আলতো ছোঁয়ায় বল ঠিকানায় পাঠিয়ে দেন চেরিশেভ।

সৌদি আরবের জালে তৃতীয় গোল করেন আরতেম ডিজুবা। ম্যাচের ৭৩তম মিনিটে ৬ ফুট ৫ ইঞ্চি লম্বা এই ফরোয়ার্ড রাইট উইং থেকে ক্রস পেয়ে ওসামা হাওসাউইকে বোকা বানিয়ে হাওয়ায় ভাসানো এক শটে বল পাঠিয়ে দেন জালে।

সর্বশেষ সংবাদ