Wednesday, December 12, 2018

সামনে নির্বাচন, দলীয় কোন্দল যেন না হয়: প্রধানমন্ত্রী

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট ঢাকা: দলীয় ঐক্য ধরে রাখার প্রতি গুরুত্বারোপ করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সামনে নির্বাচন। কোনরকম দলীয় কোন্দল যেন না হয়। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, ‘নিজেদের গ্রুপ করতে গিয়ে যারা আমাদের মানুষ হত্যা করেছে, নির্যাতন করেছে তাদের নিয়ে দলভারী করবেন না। আপনারা নতুন নতুন কর্মী সৃষ্টি করুন।’

শনিবার গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রদত্ত ভাষণে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে আমরা তৃণমূলের মতকে প্রধান্য দিয়ে থাকি। অনেক ইউনিয়েনের নেতারা মিটিং করে সুন্দর করে আমাদের কাছে প্রস্তাব পাঠান। ওই প্রস্তাবগুলো আমি নিজেই পড়ি এবং তাদের মতামতকে আমরা প্রধান্য দিয়ে থাকি। সংগঠন করতে হলে সেভাবেই করতে হবে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আগামীতেও সকলের মতামত নিয়ে আমরা মনোনয়ন দেব। ইতোমধ্যে আমরা সার্ভে (জরিপ) করে যাচ্ছি। তারপরও আমরা যাকে মনোনয়ন দেই, আমাদের ঐক্য বজায় রাখতে হবে। সেটাও আমাদের মাথায় রাখতে হবে।

তিনি বলেন, নৌকার যেন বিজয় হয়। রাজাকার, খুনি, এতিমের টাকা যারা আত্মসাতকারী, অর্থপাচারকারী, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকের বিষয়টা প্রচার করবেন। আমরা যে উন্নয়ন করেছি তা গ্রামগঞ্জের মানুষের কাছে ছড়িয়ে দিতে হবে। তা এখন থেকে বলতে হবে। কাকে মনোনয়ন দেয়া হয়েছে সেটা বড় কথা নয়, নৌকা মার্কায় আপনাদের ভোট চাইতে হবে।

সর্বশেষ সংবাদ