Wednesday, December 12, 2018

সিলেট সিটি নির্বাচনে সেনা মোতায়েন করা উচিত: সুজন সম্পাদক

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী ব্যর্থ হলে সিলেট সহ তিন সিটি করপোরেশন নির্বাচনে সেনা মোতায়েন করা উচিত বলে মন্তব্য করেছেন সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার।

তিনি শনিবার দুপুরে সিলেটের একটি হোটেলে সিলেট সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সুজনের স্বেচ্ছাব্রতীদের সাথে মতবিনিময় সভা শেষ সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

তিনি বলেন, সেনাবাহিনীর উপর মানুষের আস্থা আছে। কিন্তু দূর্ভাগ্যবশত আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি মানুষের আস্থা কমে গেছে। ফলে নির্বাচন কমিশনকে এব্যাপারে সিদ্ধান্ত নিতে হবে।

এ সময় তিনি বলেন- স্থানীয় নির্বাচনে দলীয় মনোনয়ন রাখা উচিত নয়। এতে করে স্থানীয় নির্বাচনে বিরোধ ও সংকট আরো তীব্র আকার ধারন করছে।

খুলনা ও গাজীপুরের সিটি নির্বাচন অনেকটা প্রশ্নবিদ্ধ মন্তব্য করেন বদিউল আলম বলেন- নির্বাচনে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর ভুমিকা ছিল বিতর্কিত।

ভোটের সময় সকাল ৯টা থেকে বিকেল ৫টা করার অনুরোধ করার প্রস্তাব জানিয়ে বলেন, এতো ব্যালট পেপার ও ব্যালট বাক্স নির্বাচনের দিনই কেন্দ্রে নেওয়া সম্ভব। এছাড়া প্রতিঘন্টায় কত ভোট পড়লো প্রিসাইডিং অফিসার তা ঘোষণা করলে ভালো হয়। এতে জাল ভোট কমে আসবে।

সর্বশেষ সংবাদ