Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

ঈদুল আজহায় ২৪ ঘণ্টা খোলা সিএনজি ফিলিং স্টেশন

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: ঈদুল আজহা উপলক্ষে দেশজুড়ে সিএনজি (রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস) স্টেশনগুলো ঈদের আগে ও পরের চারদিন করে ২৪ ঘণ্টা খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বর্তমানে বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত সিএনজি ফিলিং স্টেশনগুলো বন্ধ রাখার নিয়ম রয়েছে। গ্যাস সংকটের কারণে কয়েক বছর ধরে এই নিয়ম চলে আসছে।

বর্তমানে দৈনিক প্রায় ২৭০০ এমএমসিএফডি গ্যাস উৎপাদন হয়। তবে চাহিদা ধারণা করা হয় এর চাহিদা রয়েছে প্রায় ৪ হাজারের কাছাকাছি। একই সময়ে দেশের গ্যাস মজুদ কমে যাওয়ায় কমে যাচ্ছে উৎপাদনের পরিমাণও। যে কারণে এলএনজি আমদানি শুরু করেছে সরকার।

সর্বশেষ সংবাদ