Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

রাঙ্গামাটিতে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

রাঙ্গামাটি:রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় মিশর চাকমা (৩০) নামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) কর্মীকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার দুর্গম উত্তর বঙ্গলতলী গ্রামে এই ঘটনা ঘটে।

বাঘাইছড়ি থানার ওসি আমির হোসেন জানান,
নিহত মিশর চাকমা বঙ্গলতলী গ্রামের কান্তি চাকমার ছেলে।

প্রাথমিকভাবে এই হত্যাকাণ্ডের ঘটনায় ইউপিডিএফকে দায়ী করেছে স্থানীয় জেএসএস-এমএন লারমা গুরুপের নেতারা। তবে অভিযোগ অস্বীকার করেছে ইউপিডিএফ।

বাঘাইছড়ির উপজেলার জেএসএস (এমএন লারমা) দলের সভাপতি সুরেশ কান্তি চাকমা বলেন, মিশর চাকমা আমাদের সক্রিয় কর্মী ছিল। ইউপিডিএফের উদয় বিকাশ চাকমা ওরফে চিক্কিধন চাকমার নেতৃত্বে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আমরা যতটুকু খবর পেয়েছি, প্রায় ঘণ্টাব্যাপী লাঠি দিয়ে আঘাত করে করে তাকে হত্যার চেষ্টা করা হয়। পরে চলে যাওয়ার সময় মৃত্যু নিশ্চিত করতে গুলি করা হয়েছে।

এ প্রসঙ্গে ইউপিডিএফের অন্যতম সংগঠক নিরন চাকমা বলেন, এই বিষয়টি আমাদের জানা নেই, এটি তাদের নিজেদের মধ্যকার ঝামেলা হতে পারে।

স্থানীয়দের ধারণা, ১৮ আগস্ট খাগড়াছড়ির স্বনির্ভর বাজার এলাকায় সশস্ত্র হামলায় ইউপিডিএফের ৭ নেতাকর্মীকে হত্যার ঘটনার প্রতিশোধ হিসেবেই এই ঘটনা ঘটে থাকতে পারে।

বাঘাইছড়ি থানার ওসি আমির হোসেন বলেছেন, দুর্গম এলাকায় ঘটনাটি ঘটেছে।

সর্বশেষ সংবাদ