Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

কিশোরগঞ্জের ৬টি আসনে ধানের শীষ প্রার্থীদের ভোট বর্জন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ৬টি আসনে ঐক্যফ্রন্টের প্রার্থীরা নানা অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

তারা হলেন, কিশোরগঞ্জ-১ আসনে মো. রেজাউল করিম খান চুন্নু, কিশোরগঞ্জ-২ আসনে মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন, কিশোরগঞ্জ-৩ আসনে ড. সাইফুল ইসলাম (জেএসডি), কিশোরগঞ্জ-৪ আসনে অ্যাডভোকেট ফজলুর রহমান, কিশোরগঞ্জ-৫ আসনে শেখ মজিবুর রহমান ইকবাল ও কিশোরগঞ্জ-৬ আসনে শরীফুল আলম।

তারা আওয়ামী লীগের বিরুদ্ধে কেন্দ্র দখল, এজেন্টদের বের করে দেয়া, অনেক কেন্দ্রে দুপুর ১২টার মধ্যেই ব্যালট পেপার শেষ হওয়াসহ নানা অভিযোগ এনেছেন।

কিশোরগঞ্জ-৫ আসনে বিএনপি প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবাল বলেন, আমার নির্বাচনী এলাকার প্রায় সবক’টি কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। পরে পুলিশের সহযোগিতায় ভোট কেন্দ্র দখল করে নৌকায় ভোট দেয়া হয়।

তিনি বলেন, অনেক কেন্দ্রে দুপুর ১২টার মধ্যেই ব্যালট পেপার  শেষ বলে কেন্দ্র বন্ধ রাখেন নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা কর্মকর্তারা।

এ বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগ করেও কোনো লাভ হয়নি বলে জানান ইকবাল। এজন্য তিনি প্রহসনের নির্বাচন থেকে বাধ্য হয়ে সরে দাঁড়িয়েছেন।

সর্বশেষ সংবাদ