Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

হিরো আলমের ভোট বর্জন

কাহালু: ভোট কেন্দ্র দখল, কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া এবং প্রার্থীকে মারপিট করে কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ার অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বগুড়া-৩(কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি সিংহ মাকা নিয়ে নির্বাচন করছিলেন।

রোববার দুপুর ২টার দিকে শহরতলীর হোটেল নাজ গার্ডেনে এ ঘোষণা দেন হিরো আলম।

হিরো আলম বলেন, মহাজোটের লোকেরা বিভিন্ন ভোট কেন্দ্র দখলে নিয়েছে। আমার জনপ্রিয়তা দেখে মহাজোটের লোকরা আমাকে মারপিট করে ভোট কেন্দ্র থেকে বের করে দিয়েছে। এসব কারণে আমি দুপুর ২ টার থেকে ভোট বর্জন করলাম। এ আসনের নতুন করে তফসিল দিয়ে ভোট গ্রহণের আহ্বান জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ