Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

১৫০ কেন্দ্র দখলের অভিযোগ রেজা কিবরিয়ার

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনের ১৫০টি কেন্দ্র দখলের অভিযোগ করেছেন এ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ও সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া।

রোববার (৩০ ডিসেম্বর) বিকেলে বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে নবীগঞ্জ উপজেলার জালালসাপ গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন।

এ সময় তিনি বলেন, নবীগঞ্জ-বাহুবল আসনে ১৫০টি কেন্দ্র দখল করে নিয়েছে আওয়ামী লীগ। বিএনপির এজেন্টদের মারধর করে বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। এছাড়া কারচুপি করে নৌকায় সিল মারা হয়েছে।

সর্বশেষ সংবাদ