Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট ঢাকা: বহুল আলোচিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। একইসঙ্গে ডিজিটাল নিরাপত্তা আইনের যেন কোনো অপব্যবহার না হয়, সেদিকে দৃষ্টি থাকবে সরকারের বলে জানান তিনি।

বৃহস্পতিবার সকালে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার বন্ধে সরকার সতর্ক থাকবে জানিয়ে আইনমন্ত্রী বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের যেন কোনো অপব্যবহার না হয়, সেদিকে দৃষ্টি থাকবে আমাদের। লক্ষ্য রাখতে হবে- এই আইনের যে কোনো মিসইউজ না হয়।

সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া পৌঁছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তারা এ সময় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দেন। বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় তারা ফাতেহা পাঠ করেন এবং দোয়া-মোনাজাতে অংশ নেন।

প্রসঙ্গত, পূর্বনির্ধারিত কর্মসূচির কারণে বুধবার মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে এ দুই মন্ত্রী টু্ঙ্গিপাড়া যেতে পারেননি। মন্ত্রিসভার সদস্যরা বুধবার বাসযোগে টুঙ্গিপাড়া গিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান।

সর্বশেষ সংবাদ