Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

বাদ পড়লেন যে দুই উপমন্ত্রীও

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট ঢাকা:  নবীন-প্রবীণের সমন্বয়ে গঠিত হচ্ছে মন্ত্রিসভা। ৪৬ সদস্যের মন্ত্রিসভায় ২৪ জন পূর্ণ মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রী স্থান পাচ্ছেন।

আগামীকাল সোমবার বিকেলে তাদের শপথ পড়াবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

আজ বিকেলে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম নতুন মন্ত্রীদের তালিকা ঘোষণা করেন।

বিগত ২ উপমন্ত্রী এবারের মন্ত্রিসভায় স্থান পাননি।

তারা হলেন— আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন) ও আরিফ খান জয় (যুব ও ক্রীড়া)। আরিফ খান জয় নির্বাচনে মনোনয়নও পাননি।

স্থান পাননি যেসব প্রতিমন্ত্রী

মো. মুজিবুল হক (চুন্নু) (শ্রম ও কর্মসংস্থান), মির্জা আজম, (বস্ত্র ও পাট), ড. বীরেন শিকদার (যুব ও ক্রীড়া), বেগম মেহের আফরোজ (মহিলা ও শিশু), তারানা হালিম (তথ্য), মোহাম্মদ নজরুল ইসলাম (পানি সম্পদ), মো. মসিউর রহমান রাঙ্গা (পল্লী উন্নয়ন ও সমবায়), কাজী কেরামত আলী (শিক্ষা) ও প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক (জনপ্রশাসন)।

সর্বশেষ সংবাদ