Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

শোয়ার ঘরে সাপ, ভেঙে দিলেন স্ত্রীর পা!

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: ফ্যাশনের ব্যাপারে খুব শৌখিন এই নারী। তাই বাহারি পোশাক বাড়িতে এনে পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু এই শখই যে তার জন্য কাল হয়ে দাঁড়াবে কে জানত!

দুঃখজনক ঘটনা হলেও সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে পড়তেই হাসির রোল ওঠে। কেউ কেউ যে দুঃখপ্রকাশ করেননি তা নয়।

অস্ট্রেলিয়ার বাসিন্দা এই নারী হঠাৎ একদিন সাপের চামড়ার মতো দেখতে একটি পোশাক কিনে নিয়ে আসেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে তিনি সেটা পরেই রাতে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিল তার। তবে পা দুটো ছিল চাদরের বাইরেই।

স্বামী ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই  দেখলেন বিছানা দুটো সাপ। আর বিন্দুমাত্র দেরি করেননি তিনি। ঘরের কোণেই রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন সাপ দুটোর ওপর। আঘাত করতেই স্ত্রী যন্ত্রণায় চিৎকার করে উঠতেই ভুল ভাঙে তার। ততক্ষণে যা হবার হয়ে গিয়েছে। একদম রক্তারক্তি কাণ্ড! স্ত্রীর পা দুটোকে  সাপ ভেবে ভেঙ্গেই ফেললেন তার পা-দুটো!

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেখানে লেখা হয়—”মহিলারা সাবধান! শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনও পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই মহিলার মতো আপনারাও ভুলের শিকার হতে পারেন”।

সর্বশেষ সংবাদ