Tuesday, January 22, 2019
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হবে না: আইনমন্ত্রী         বিরোধীদের নির্মূলে সরকার মরিয়া: মির্জা আলমগীর         পুনঃনির্বাচনের দাবিতে আন্দোলনে নামছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বাম জোট         বন্দিদের সঙ্গে সাক্ষাৎ ৩ দিন বন্ধ থাকবে         কোম্পানীগঞ্জে গর্তে পড়ে আবারো এক শ্রমিক নিহত         সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়         ছড়া-খাল দখলকারীরা যত বড় প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা-সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী         নগরীতে ‘বৈকালিক সম্প্রসারিত টিকাদান কর্মসূচির উদ্বোধন’ টিকাদান কর্মসূচিতে বিশ্বে বাংলাদেশ এখন রোল মডেল—সিসিকের প্রধান নির্বাহী         চার দেশে আশ্রয় চাইলেন আলোচিত সৌদি যুবতী কুনুন         ব্রাহ্মণবাড়িয়া-২: স্থগিত ৩ কেন্দ্রে ভোট গ্রহণ চলছে        

সিসিকের বকেয়া বিল আদায় অভিযান অব্যাহত, ৭ দিনে ৩৩ লাখ টাকা আদায়

নিউজ সর্বশেষ২৪ রিপোর্ট: সপ্তম দিনেও হোল্ডিং ট্যাক্স, পানির বিল, ট্রেড লাইসেন্স ও বিল বোর্ড বাবত বকেয়া বিল আদায়ে অভিযান চালিয়েছে সিসিক। বৃহস্পতিবার সকালে সিসিকের হিসাব কর্মকর্তা আ ন ম মনসুফের নেতৃত্বে নগরীর চৌহাট্ট এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে প্রায় ২লাখ টাকা বকেয়া বিল আদায় করা হয়। এনিয়ে গত ৭ দিনে প্রায় ৩৩ লাখ টাকা বকেয়া বিল আদায় করা হয়েছে।

অভিযান শেষে সিসিকের হিসাব কর্মকর্তা আ ন ম মনসুফ জানান, “ইতোমধ্যে নগরীর ২৭টি ওয়ার্ডে গ্রাহকদের কাছে হোল্ডিং ট্যাক্স, পানির বিল, ট্রেড লাইসেন্স ও বিল বোর্ড বাবত বকেয়া পরিশোধ করতে নোটিশ, মাইকিং করে অভিযানের বিষয়টি অবহিত করা হয়েছে। ফলে বিলখেলাপিরা নগর ভবনে এসে বিল পরিষোধ করছেন। ধারাবাহিক অভিযানে সফলতা আসছে বলেও জানান সিসিকের এই কর্মকর্তা। তিনি জানান, বকেয়া বিল আদায় না হওয়া পর্যন্ত অভিযান অভ্যাহত থাকবে বলে জানায় সিসিকের কর্মকর্তারা।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে বকেয়া ১’শ কোটি টাকা আদায়ে অভিযান শুরু করা হয়। বিল আদায়ের লক্ষে মেয়র ঐদিন গঠন করেন তিনটি টিম। অভিযানে সিসিকের লাইসেন্স কর্মকর্তা মো. জাহাঙ্গির, সহকারী কর কর্মকর্তা মো. আফতাব আলী সহ সিসিকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ