সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

সালুটিকরে ট্রাক চাপায় শ্রমিক নিহত



নিউজ সর্বশেষ২৪রিপোর্ট: সিলেটের গোয়াইনঘাট উপজেলার সালুটিকরে ট্রাক চাপায় আব্দুল খালিক (৩৩) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের বাড়ি উপজেলার নওয়াগাওঁ গ্রামে। তার পিতার নাম বাচ্চু মিয়া। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আব্দুল খালিক স্থানীয় তোয়াকুল বাজারে মোবাইল মেকানিকসের কাজ করতেন। প্রতি দিনের ন্যায় মঙ্গলবার তোয়াকুল বাজারের তার দোকান থেকে রাত ১২টার দিকে বাড়ি ফিরেন। সালুটিকর-গোয়াইনঘাট সড়কের নওয়াগাওঁ সাবেক ভার্ড অফিসের পাশে একটি দোকানে বসে কিছু সময় কাটান। রাত সাড়ে ১২টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হতেই বিছনাকান্দিগামী একটি হাইট্রলি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মাথা দ্বিখন্ডিত হয়ে যায়। ঘাতক ট্রাকটি বিলম্ব না করে ঘটনাস্থল ত্যাগ করে। দোকানদারের চিৎকারে পার্শ্ববতি বাড়ির মানুষজন এসে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত ৩টার দিকে আব্দুল খালিকের মৃত্যু হয়।

খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ। ঘাতক ট্রাকটি এখনও পর্যন্ত শনাক্ত করা যায়নি। খবর পেয়ে উৎসুক জনতা বুধবার সকাল থেকে সকল প্রকার ট্রাক আটকের চেষ্টা করেন। ওই সময় জেলা ট্রাক শ্রমিকের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রাজিউল্লা খানের হস্তক্ষেপে যান-চলাচল স্বভাবিক হয়। এঘটনায় গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।